ফুলের শুভেচ্ছা এবং কেক কাটার মধ্য দিয়ে নাজমুল হক খোকার জন্মদিন পালন


Admin প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৪, ৭:০২ পূর্বাহ্ন /
ফুলের শুভেচ্ছা এবং কেক কাটার মধ্য দিয়ে নাজমুল হক খোকার জন্মদিন পালন

ফুলের শুভেচ্ছা এবং কেক কাটার মধ্য দিয়ে নাজমুল হক খোকার জন্মদিন পালন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক ও ছোট-বড় সকলের প্রিয় ব্যক্তিত্ব শিমরাইল এলাকার কৃতি সন্তান নাজমুল হক খোকার জন্মদিন পালিত হয়েছে।

ইতোমধ্যে ৫৫ বছর পেরিয়ে ৫৬ তে বছরে পা দিলেন তিনি।
বুধবার (৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকাস্থ নাজমুল হক খোকার নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানে ফুলের শুভেচ্ছা এবং কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন পালন করেছে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এছাড়াও সকাল থেকেই বিভিন্ন শ্রেনী-পেশা মানুষের বার্তা শুভেচ্ছা, ফুলেল শুভেচ্ছা ও ভালবাসার ঢল নামে। এ সময় নাজমুল হক খোকার সুন্দর ভবিষ্যৎ, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেছেন তারা।
সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনার সার্বিক তত্বাবধানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে শুভেচ্ছা বিনিময় করেন সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী হাজী জহিরুল হক জহির, স্বেচ্ছাসেবক লীগ নেতা আরজু খান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মজিদ, মোতাহার হোসেন মনা সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ১৯৬৮ সালের ৬ মার্চ নাজমুল হক খোকা জন্ম গ্রহন কনের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। শিক্ষা জীবন থেকেই তিনি স্বচ্ছ ও সততা নিয়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ১৯৮৫ সালে তিনি সিদ্ধিরগঞ্জ ইউনিয়ণ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। পরে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন।
এই তুখোড় নেতা ৯০’র গণ আন্দোলন ও ২০১৩ সালের বিএনপি হটাও আন্দোলনসহ বিভিন্ন আন্দোলন সংগ্রামে থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে রাজপথে সক্রিয় ভূমিকা রেখে দলের একনিষ্ট ও ত্যাগী নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
এদিকে সকলের এই ভালোবাসায় সিক্ত হয়ে নাজমুল হক খোকা বলেন, আমি একটি আদর্শ নিয়ে বড় হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শই আমার প্রেরণা। আজ আমি ছোট-বড় সকলের যে ভালবাসা পেয়েছি তাতে আমি সকলের কাছে কৃতজ্ঞ। এভাবেই আজীবন সকলের মাঝে বেঁচে থাকতে চাই। আপনারা সকলে দোয়া করবেন।