রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল


Admin প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৬, ২০২৪, ৫:৪৩ অপরাহ্ন /
রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল

রিয়াদে প্রয়াত ৩ প্রবাসী সাংবাদিকের স্মরণে দোয়া মাহফিল

মুহাম্মদ আলী,সৌদি আরব: সৌদি আরবের রিয়াদে সদ্য প্রয়াত ৭১টিভির প্রতিনিধি সাংবাদিক সালাহউদ্দিন ও চ্যানেল আই’র ক্যামেরা পার্সন হানিফ মিয়া এবং একুশে টিভির প্রতিনিধি প্রয়াত ওয়াহিদুল ইসলামের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ফেব্রুয়ারি ) রাত ১০ টায় বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ ) এর উদ্যোগে
রিয়াদের বাথাস্ত বাংলাদেশি প্রতিষ্ঠান সানসিটি পলি ক্লিনিক অডিটোরিয়ামে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় প্রয়াত তিন সাংবাদিকের অবদান ও তাদের কর্মময় জীবন নিয়ে আলোকপাত করা হয়।এসময় বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম ( বাপ্রসাফ ) এর পক্ষ থেকে সদ্য প্রয়াত সাংবাদিক সালাহউদ্দিন এর পরিবারকে ১ লক্ষ টাকা আর্থিক সহায়তা করার ঘোষনা করেন সংগঠনটি।

বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি সৌদিআরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বাপ্রসাফের নবনির্বাচিত প্রধান উপদেষ্টা, এশিয়ান টিভি প্রতিনিধি ও ডিএমসি গুরুপের এমডি আবদুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাপ্রসাফ উপদেষ্টা সাংবাদিক মো:জাহাঙ্গীর আলম,দৈনিক নয়াদেশ বার্তা সম্পাদক হারুনুর রশীদ,বাপ্রসাফ সাধারণ সম্পাদক ও বর্ণ টিভির পরিচালক ফকির আল আমিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রবাসী সিনিয়র সাংবাদিক মোহনা টিভির প্রতিনিধি নাট্যকার মো:জাহাঙ্গীর আলম হৃদয়, বাপ্রসাফ সিনিয়র সহ:সভাপতি মাসুদ রানা,ফোরাম সাংগঠনিক সম্পাদক মাইটিভির প্রতিনিধি সাদেক আহমেদ, বাপ্রসাফ প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ টিভি প্রতিনিধি ফকির হাকিম,দপ্তর সম্পাদক ও নিউজ বাংলা ৫২ টিভি প্রতিনিধি আরিফুল ইসলাম, তিতাস টিভি প্রতিনিধি আল আমিন বীন নান্নু মিয়া, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি দেলোয়ার হুসেইন, আই ওয়ান টিভি প্রতিনিধি তানিয়া আহমেদ।

সভায় সংহতি প্রকাশ করে বাপ্রসাফের সাথে থাকার অংগীকার ব্যক্ত করে বক্তব্য রাখেন রাজনীতিবিদ ও ব্যবসায়ী তালুকদার হারুনুর রশিদ,কাজী আইয়ুব আলী,বীর মুক্তিযোদ্দা ওয়াজেদ হোসেন,রাকীবুল হাসান,ডিএমসির গুরুপের ভাইস প্রেসিডেন্ট ফজলে রাব্বি, ডিএমডি শাখাওয়াত হোসেন আরমান, ডিরেক্টর জাকির হোসেন,আলতাফ হোসেন, সোহেল আলম,বখতিয়ার আহমেদ,রাজনীতিবিদ মতিউর রহমান সওদাগর প্রমুখ।

সভায় প্রয়াত তিন প্রবাসী সাংবাদিক ও প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী তোফায়েল আহমেদ এর মৃত্যুতে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।বিপুল সংখ্যাক বিভিন্ন পর্যায়ের প্রবাসীদের উপস্থিতি ছিলো দোয়া মাহফিলে।