ঢাকা দক্ষিণে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন


sohel Rana প্রকাশের সময় : অগাস্ট ২৬, ২০২৩, ২:০৪ অপরাহ্ন /
ঢাকা দক্ষিণে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

ঢাকা দক্ষিণে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

স্টাফ  রিপোর্টার:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শনিবার (২৬ আগস্ট) সকাল ১১ ঘটিকায় আহসান মঞ্জিল সুপার মার্কেটের পূর্ব পার্শ্বে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময় ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি সামসুল আলম সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নেসারউদ্দীন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৭ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী মোঃ সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (লালবাগ বিভাগ) উপ-পুলিশ কমিশনার মোঃ জাফর হোসেন।

আরো উপস্থিত ছিলেন ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আলী আকবর ভূঁইয়া, সহ-সভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম মোড়ল, নির্বাহী সদস্য ও সোনারগাঁ বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লায়ন মাহাবুবুর রহমান বাবুল, নির্বাহী সদস্য মোঃ মজনু মির্জা, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম হুসাইন, সালাহউদ্দিন নিরু, হাজ্বী বিল্লাল হোসেন, দেলোয়ার চাকলাদার সহ আরো উপস্থিত ছিলেন ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতির সদস্য ও ব্যবসায়ীবৃন্দ।

এ সময় ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতি নির্বাহী সদস্য ও সোনারগাঁ বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লায়ন মাহাবুবুর রহমান বাবুল জানান, স্বাধীনতার পর হত্যাকারীরা চেয়েছিল বাংলাদেশের উন্নয়নের রোল মডেলকে ধূলিসাৎ করতে।

কিন্তু তারা ব্যর্থ হয়েছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন এবং উন্নয়নের এ ধারাকে অব্যাহত রেখেছেন।

তিনি আরোও জানান, আমরা প্রতিবছর এ ধরনের আয়োজন করে থাকি। এছাড়া দেশের যেকোনো দূর্যোগপূর্ণ মূহুর্তে ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতি অসহায় ও দুস্থ মানুষদের সহায়তা করে পাশে থাকে।

দোয়া শেষে মাদ্রাসার এতিম শিক্ষার্থী সহ ৫ হাজার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ কর হয়।