সিদ্ধিরগঞ্জের শওকত ভূইয়া ষড়যন্ত্রের স্বীকার; দাবি তার পরিবারের


Admin প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৪, ৮:১৭ অপরাহ্ন /
সিদ্ধিরগঞ্জের শওকত ভূইয়া ষড়যন্ত্রের স্বীকার; দাবি তার পরিবারের

সিদ্ধিরগঞ্জের শওকত ভূইয়া ষড়যন্ত্রের স্বীকার; দাবি তার পরিবারের

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজী নতুন বাজার এলাকার মোঃ শওকত ভূইয়া নামে এক যুবককে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে ষড়যন্ত্রের স্বীকার হয়েছেন বলে দাবি করেছেন তার পরিবারের লোকজন।

গত ১০ই মার্চ দিবাগত রাত্রে নতুন বাজার রাস্তার মোড় জুম স্টুডিওর সামনে একটি মোটরসাইকেলে করে দুটি যুবক যাওয়ার পথে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই সৈয়দ হোসেন রাস্তায় তাদেরকে তল্লাশি করে।

ভুক্তভোগীর পরিবার জানায় হাতে ৫০ পিস ইয়াবা দিয়ে পুলিশ তাকে ষড়যন্ত্রমূলক ফাঁসনো হয়েছে বলে অভিযোগ করে ভুক্তভোগীর পরিবার বলেন পূর্ব শত্রুতার জের ধরে একটি কুচক্রী মহল এই কাজটি করেছে।

জানা যায় সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী নতুন বাজার ভূইয়া বাড়ী শাজাহান ভূইয়ার বাড়ির মোঃ শাহাদাৎ ভূইয়া ছেলে মোঃ শওকত ভূইয়া (৩০)কে একটি মাদক মামলা দেখিয়ে আদালতে প্রেরণ করেছে গত রবিবার (১০ মার্চ) দুপুরে। তার পরিবারের দাবী ষড়যন্ত্র মূলক ভাবে একটি কুচক্র মহল ষড়যন্ত্র করেছে।

এবং ১১ মার্চ একটি সংবাদ প্রকাশিত হয় যে “ইয়াবা উদ্ধার, মোটরসাইকেল জব্দ দেখায়নি পুলিশ, সিদ্ধিরগঞ্জে পুলিশ লাহ্নিত, দুই নারীসহ ৩ জনকে আটক করলেও ২ জন মুক্ত” এমন একটি শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। এ ঘটনার সাথে কোন ভাবেই শওকত ভূইয়া জড়িত নই।

এবং সংবাদে দুটি নারীর কথা বলা হয়েছে, এমন ঘটনার সাথে কোন নারীর সম্পর্ক নাই। তার পরিবার জানায় আমাদের প্রতিপক্ষের লোকজন বিভিন্ন সময় বিভিন্ন ভাবে মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। এটা একটা ষড়যন্ত্রের স্বীকার। আমরা এর সঠিক বিচার চাই।