ফরিদপুর-১ আসনে জনসমর্থন বেড়েই চলেছে দোলনের


Admin প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ন /
ফরিদপুর-১ আসনে জনসমর্থন বেড়েই চলেছে দোলনের

ফরিদপুর-১ আসনে জনসমর্থন বেড়েই চলেছে দোলনের

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনের পক্ষে জনসমর্থন সমানে বেড়েই চলেছে। নির্বাচনী প্রচারে হাজার হাজার জনতার শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত হচ্ছেন আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার মানুষের কাছে ব্যাপক জনপ্রিয় এ তরুণ রাজনীতিক।

আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে নিজেদের অধিকার ও সম্মান প্রতিষ্ঠা করতে হবে। নির্বাচনী প্রচারে ফরিদপুর-১ আসনের ভোটারদের প্রতি এই প্রার্থনা করছেন আলোচিত এ স্বতন্ত্র প্রার্থী।

তিন উপজেলার মানুষের প্রতি দোলনের আহ্বান, এমপি হয়েও যারা এতদিন ফরিদপুর-১ আসনের মানুষের কল্যাণে কোনো ভূমিকা রাখেননি, উন্নয়ন করেননি, তাদের বেলায় সতর্ক থাকতে হবে। নিজেদের কল্যাণ নিশ্চিত করতে ভোটকেন্দ্রে সচেতন থাকতে হবে।

শুক্রবার বিকালে বোয়ালমারী পৌর এলাকায় ছোলনায় ঈগল মার্কার নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে দোলন এই আহ্বান জানান। নির্বাচনী প্রচারের দ্বাদশ দিনে ঈগল মার্কার সভায় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি দল-মত নির্বিশেষে হাজার হাজার জনতা অংশ নেন।

আরিফুর রহমান দোলন জাতীয় পর্যায়ের গণমাধ্যম ঢাকা টাইমস সম্পাদক এবং সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান। প্রথমবার ভোটের লড়াইয়ে নামা তরুণ এ রাজনীতিক গত দুই দশক ধরে ফরিদপুর-১ আসনের মানুষের কল্যাণে বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে আসছেন।

নির্বাচনী সভায় দোলন বলেন, ‘আমি এমপি পদে ভোটে লড়ছি আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর মানুষের কল্যাণ সাধন করতে। আমার স্বপ্ন আর পরিকল্পনা হচ্ছে ফরিদপুর-১ আসনকে মডেল ও স্মার্ট জনপদ হিসেবে গড়ে তোলা। ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করলে আমার সকল প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো।’

এসময় দোলন পবিত্র কাবা শরীফ ছুঁয়ে শপথের কথা পুনর্ব্যক্ত করে বলেন, ‘আমি এমপি হলে বেতন-ভাতার এক টাকাও নিজের জন্য ব্যয় করবো না। ফরিদপুর-১ আসনের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে বিলিয়ে দেবো।’

ফরিদপুরের মানবকল্যাণী কৃতী পুরুষ প্রয়াত কাঞ্চন মুন্সী গোটা অঞ্চলের উন্নয়নে শত বছর আগে নিজের শতকোটি টাকার সহায় সম্পদ বিলিয়ে দিয়ে গেছেন। তাঁরই প্রপৌত্র দোলন দীর্ঘ দুই দশক ধরে এলাকার মানুষের জন্য নিরলস কাজ করে আসছেন। জনকল্যাণমূলক সমাজসেবা করে গোটা অঞ্চলের মানুষের কাছে তিনি ব্যাপক জনপ্রিয় নেতা।

ভোটারদের উদ্দেশে দোলন বলেন, ‘আমি আপনাদের ভালোবাসায় সিক্ত হতে চাই। আর কিছু চাই না। আমি আগে জনপ্রতিনিধি না হয়ে সবসময় আপনাদের পাশে ছিলাম। এবার আমাকে এমপি বানালে আরও বেশি করে আপনাদের জন্য কাজ করতে পারবো।’

ঈগল মার্কার প্রার্থী দোলন আরও বলেন, ‘আমার লক্ষ্য ফরিদপুর-১ আসনে একটি শিক্ষিত ছেলেময়েও বেকার থাকবে না। এখানে কৃষিভিত্তিক কল-কারখানা হবে। কারিগরি বিশ্ববিদ্যালয় হবে। রাষ্ট্রয়াত্ত চিনিকলকে লাভজনক করার উদ্যোগ নেওয়া হবে। সবার হাতে ডিজিটাল দুনিয়ার সুফল তুলে দিতে বিনামূল্যে ব্রডব্যান্ড ইন্টারনেট জোন তৈরি করা হবে। আপনাদের কল্যাণে যা যা করা দরকার তার সবই আমি করবো। ইনশাআল্লাহ।’
####