কাঁচপুর সেতুতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহতের ঘটনায় গ্রেপ্তার ২


sohel Rana প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২৩, ২:১৪ অপরাহ্ন /
কাঁচপুর সেতুতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

কাঁচপুর সেতুতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধ:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রোহান নামে এক যুবক নিহতের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

গ্রেপ্তারকৃরা হলো- সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার মৃত নূর ইসলামের ছেলে শাহ আলম (৩৫) এবং একই থানার বাগানবাড়ি এলাকার মৃত রুহুল আমিনের ছেলে ইমরান হোসেন (৩২)।

এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, নগদ ১হাজার ৫শ’ টাকা ও ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। এরআগে বুধবার রাতে ফতুল্লা থানার তল্লা ও সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাংরোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গত ১০ জুলাই রাতে রোহান (২২) ও রিপন (২০) নামের দুই ভাই তারাবোর উদ্দেশ্যে চট্টগ্রামের পটিয়া থেকে সৌদিয়া বাসে উঠলে পরদিন ১১ জুলাই ভোর ৫টায় তারা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার কাঁচপুর ব্রিজের পশ্চিম পাশে নামেন।

পরে তারা ঢাকাগামী মহাসড়কের উপর আসলে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা দুই ছেলেকে আটকে ভয়ভীতি দেখিয়ে তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে। তখন দুই ভাই তাদের টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিতে বাধা দেন।

বাধা দেওয়ায় সাথে সাথে ধারালো ছুরি দিয়ে এলোপাথারি পেটে ও বুকে ছুরিকাঘাত করেন ছিনতাইকারীদের। এতে তারা গুরুতর জখম হন।

পুলিশ সুপার আরও বলেন, পরবর্তীতে ভুক্তভোগীদের ডাক চিৎকার শুনে তাদের চাচাতো ভাই গোলাম মোস্তফাসহ আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে পুলিশের সহায়তা নেন। পরে সেখানে থাকা মানুষজন তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক আরমানুল ইসলাম রোহানকে মৃত ঘোষণা করেন এবং আরেক ভাই আরমানুল ইসলাম রিপন (২০) তখন থেকে আইসিইউতে ভর্তি আছেন।

দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।