রূপগঞ্জে গুলিবর্ষণের ঘটনায় দশ দিনেও মামলা  রুজু হয়নি,  আতঙ্কে বাদীপক্ষ


sohel Rana প্রকাশের সময় : মে ২, ২০২৩, ৮:৪৪ পূর্বাহ্ন / ১০
রূপগঞ্জে গুলিবর্ষণের ঘটনায় দশ দিনেও মামলা  রুজু হয়নি,  আতঙ্কে বাদীপক্ষ
রূপগঞ্জে গুলিবর্ষণের ঘটনায় দশ দিনেও মামলা 
রুজু হয়নি,  আতঙ্কে বাদীপক্ষ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো দক্ষিণপাড়া এলাকার ব্যবসায়ী মেহেদী হাসান মুন্নার (২১) উপর হামলা চালিয়ে গুলিবর্ষণ ও লুটপাটের ঘটনায় পুলিশ গত দশ দিনেও মামলা রুজু করেনি বলে অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসীদের অব্যাহত ভয়ভীতি ও হুমকিতে বাদীপক্ষ চরম আতঙ্কে রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৩ এপ্রিল ২০/২২ জনের একদল সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে তারাবো দক্ষিণপাড়া এলাকার ব্যবসায়ী মেহেদী হাসান মুন্নার উপর হামলা চালায়। মেহেদী হাসান মুন্না বাড়ি ফেরার পথে স্থানীয় শবনম অয়েল মিলের পাশে তমু মিয়ার বাড়ির সামনে ওত পেতে থাকা সন্ত্রাসীরা রামদা, ছুরি, চাপাতি, চাইনিজ কুড়াল, পিস্তল ও লোহার রড সহ দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর এ হামলা চালায়। হামলাকারীরা মুন্নাকে বেদম প্রহার করে তার সঙ্গে থাকা একটি স্বর্ণের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। একপর্যায়ে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে গুলিবর্ষণ করতে করতে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে মেহেদী হাসান মুন্নার ডান কানের উপর গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় মেহেদী হাসান মুন্নার মা রাফেজা বেগম বাদী হয়ে ১৬জনকে আসামি করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু গতকাল ২রা মে দুপুর ১২টা পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়নি।
এব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এজাহারে আনীত অভিযোগ বাস্তবতার সঙ্গে মিল না থাকায় মামলা রুজু করতে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।