রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবিঃ শিক্ষার্থী নিখোঁজ


sohel Rana প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ৩:১১ অপরাহ্ন / ১৯
রূপগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবিঃ শিক্ষার্থী নিখোঁজ

রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাল্ক হেডের ধাক্কায় নৌকাডুবিতে ওসানা (১২) নামে এক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। নিখোঁজের ২৪ ঘন্টা পার হয় হয়ে গেলেও শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি ডুবুরী দল এ ঘটনায়  বাল্কহেডে চালকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিখোজ ওসানা সোনারগাও উপজেলার পেরাব এলাকার আবু সাইদের মেয়ে।

এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, সফিকুল ইসলাম, সারাফাত হোসেন সোহাগ, সোহান লষ্কর, মিরাজ মৃধা।

মামলার এজাহার থেকে জানা যায়, আবু সাইদের মেয়েে ওসানা রূপগঞ্জ উপজেলার পোড়াব এলাকায় নানার বাড়িতে থেকে পূর্বাচলের জলসিড়ি শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুলে ষষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করছে উপলক্ষে আমরাও রূপগঞ্জে আবু সাঈদ ও তার স্ত্রী শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন গত বুধবার বিকেল তিনটার দিকে আবু সাঈদ এর ভায়রাভাই মাহবুবের ও শালা শাফাত সহ পরিবারের লোকজনসহ ৯ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘাট দিয়ে নৌকা দিয়ে নদী পার হচ্ছিলেন এ সময় একটি বাল্ব হেড নৌকাটিকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায় এ সময় স্থানীয় আরেকটি নৌকা দিয়ে স্থানীয়রা আট জনকে উদ্ধার করতে পারলেও শিক্ষার্থী ওসানা নদীতে ডুবে যায়।

আবু সাইদ বলেন, আমার মেয়ে নিখোজের ২৪ ঘন্টা পার হয়ে গেলে তাকে এখনো উদ্ধার করতে পারেনি ডুবুরীরা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।