সিদ্ধিরগঞ্জে সাংবাদিক স্বপন ও সোহেলের বাবা-মা’র মৃত্যুতে মিলাদ ও দোয়া


sohel Rana প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২২, ১২:৫১ অপরাহ্ন / ১৫১
সিদ্ধিরগঞ্জে সাংবাদিক স্বপন ও সোহেলের বাবা-মা’র মৃত্যুতে মিলাদ ও দোয়া

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক স্বপন ও সোহেলের
বাবা-মা’র মৃত্যুতে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার: সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাহাদাত হোসেন স্বপন ও সোহেল রানার বাবা ও মায়ের মৃত্যুতে রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল এম.এস টাওয়ারে “ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের” উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আদমজী কোমল মিনিবাস স্ট্যান্ড মসজিদের ইমাম মাওলানা মোসলেহ উদ্দিন। উক্ত
দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন- দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টর খলিলুর রহমান, দৈনিক ইনকিলাবের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি তরিকুল ইসলাম নয়ন, আর টিভির জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন স্বপন, গ্লোবাল টিভির নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি খালিদ সাইফুল্লাহ মোঃ রাসেল, চ্যানেল এস এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সোহেল রানা, ডেইলী ট্রাইবুনাল নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি জাকির হোসেন, আমাদের অর্থনীতির নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি অপু রহমান, আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনধি মো. নুরুজ্জামান কাউসার, দৈনিক জনবানীর ষ্টাফ রিপোটার নাদিম মাহামুদ, আলোকিত শীতলক্ষ্যা ডট কমের প্রকাশক ও সম্পাদক তোফাজ্জল হোসেন মায়া, এশিয়ান টিভির সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ফারুক হোসেন, দেশ রুপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সোহেল রহমান, সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল কবির অনু, খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইসমাইল হোসেন মিলন, ঢাকা টাইমসের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আলাউদ্দিন মিয়া, সিএনএন বাংলার সাদ্দাম ও নারায়ণগঞ্জ সংবাদের আকবর হোসেনসহ গন্যমান্য ব্যক্তির্বগণ।