কবি ও সাংবাদিক রিপনের মরদেহ উদ্ধার


sohel Rana প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৩, ৬:২৯ পূর্বাহ্ন /
কবি ও সাংবাদিক রিপনের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নিজ বাসার ফ্ল্যাটের একটি কক্ষ থেকে সাংবাদিক ও কবি জাবেদুল হক রিপনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নারায়ণগঞ্জ শহরের উত্তর চাষাঢ়া এলাকা থেকে শুক্রবার (২৮ এপ্রিল) রাত ১০টায় মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপন উত্তর চাষাঢ়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিপন এ বাসায় একা থাকতেন। তার স্ত্রী সন্তান কেউ তার সঙ্গে থাকতো না। পারিবারিক কলহের জের ধরে দীর্ঘ কয়েক বছর যাবত স্ত্রী-সন্তান অন্যত্রে বসবাস করেন।
এ বাড়িটি ৫ তলা। রিপন নিচতলায় থাকতেন। এই ৫ তলা বাড়ির অংশীদার হিসেবে রিপনের ছোট ভাই ও বোনেরাও মালিক। এই বিল্ডিংয়ের উপরের তলার ফ্লাটে রিপনের ছোট ভাই পরিবার নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে। আর বোন বিদেশে বসবাস করেন বলেও জানা যায়। আর বাকি অন্যান্য ফ্ল্যাট ভাড়া দেওয়া। দুদিন যাবত তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় থানায় জানানো হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।

জানা যায়, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা, দৈনিক কালের কথা ও দৈনিক নীর বাংলা পত্রিকায় দীর্ঘদিন কাজ করেছেন রিপন। এর পাশাপাশি তিনি কবিতাও লিখতেন এবং নাটকও করতেন বলে জানা যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, মরদেহটি বাসার ফ্লোরে পড়ে থাকা অবস্থায় পেয়েছি। নিহতের শরীরে কোনো আঘাতের দাগ পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে।