ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষে ব্যাপক ভাংচুর


sohel Rana প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২২, ৬:৪৪ অপরাহ্ন / ৩৮
ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষে ব্যাপক ভাংচুর
ফতুল্লায় দুই গ্রুপের সংঘর্ষে ব্যাপক ভাংচুর
ফতুল্লাপ্রতিনিধিঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফতুল্লার দেওভোগে দুটি সন্ত্রাসী বাহিনীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় একটি অটোরিকশার গ্যারেজসহ প্রায় অর্ধশতাধীক দোকান ঘর ভাংচুর করেছে।
 বুধবার(৩১ আগস্ট) রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত ফতুল্লার দেওভোগ বাশমুলি সড়কে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাশমুলি এলাকার রাজু প্রধান ও সালাউদ্দিন ওরফে সালু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। বুধবার রাতেও সেই বিরোধের জের ধরে দেশীয় অস্ত্র হাতে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় উভয় গ্রুপের লোকজন সড়কের পাশের দোকান ঘর ও একটি অটোরিকশার গ্যারেজে ব্যাপক ভাংচুর চালায়। সন্ত্রাসীদের তান্ডবে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে প্রায় আধা ঘন্টা যানচলাচল বন্ধ ছিলো। এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
অটোরিকশা গ্যারেজ মহাজন আলো বেগম জানান, তার গ্যারেজে সন্ত্রাসীরা প্রবেশ করে অন্তত ৩০টি অটোরিকশা ভাংচুর করেছে এবং কেস বাক্স থেকে সারাদিনের উপার্জনের টাকা লুটে নিয়েছে।
ব্যবসায়ী সাহাবুদ্দিন জানান, বাশমুলি সড়কের উভয় পাশে অন্তত শতাধীক দোকান রয়েছে। এরমধ্যে প্রায় অর্ধশতাধীক দোকান ভাংচুর করেছে সন্ত্রাসীরা। এসময় অনেকেই আহত হয়েছে। ভয়ে আহতরা যেযার মত চলে গিয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।