সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে টাইগার মিলস বালুর মাঠে পশুর হাটের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত


Admin প্রকাশের সময় : জুন ১১, ২০২৪, ৮:৪০ অপরাহ্ন /
সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে টাইগার মিলস বালুর মাঠে পশুর হাটের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডে টাইগার মিলস বালুর মাঠে পশুর হাটের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিক ৪নং ওয়ার্ডে টাইগার মিলস্ এর বালুর মাঠে অস্থায়ী কোরবানী গরু ছাগলের হাটের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জুন) বাদ এশা সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের কাঁচপুর ব্রীজ সংলগ্ন টাইগার মিলস্ এর বালুর মাঠে গরুর হাটের এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

হাটের ইজারাদার সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম এবং হাট কমিটির আয়োজনে উপস্থিত ছিলেন নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজ্বী মো: নূর উদ্দিন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাই মেম্বার, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি ও বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন শিমরাইল শাখার সভাপতি হাজ্বী নুরুজ্জামান জজ, নাসিক ৪নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো: কবির হোসেন ও কাউন্সিলরের পুত্র সাইফুল ইসলাম রাফি ও হাট পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ, হাটে আগত বিভিন্ন জেলার গরুর বেপারীগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ইজারাদার আব্দুল কাইয়ুম বলেন, আমাদের নাসিক ৪নং ওয়ার্ডে অবস্থিত টাইগার মিলস্ এর বালুর মাঠে কোরবানি গরুর হাটে ক্রেতাদের আসার জন্য আমন্ত্রণ জানিয়ে বলেন, ক্রেতাদের নিশ্চিন্তে নিরাপদে এই হাট থেকে গরু কেনার ব্যবস্থা রয়েছে। তিনি বলেন, আমাদের এই হাটে সু পরিসরে মাঠে পর্যাপ্ত গরু রাখার ব্যবস্থা, সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ ও জাল টাকা সনাক্তকরণ মেশিন, সর্বনিম্ন হাসলী ও সহজে চলাচল উপযোগী ব্যবস্থা। সার্বক্ষণিক পানি ও বিদ্যুতের জন্য জেনারেটর এবং গাড়ি পার্কিং এর ব্যবস্থা, বেপারীদের জন্য থাকা খাওয়ার সু ব্যবস্থা সহ সব ধরনের নিরাপত্তার নিশ্চয়তা করা হয়েছে। তাই দেরি না করে হাটে আশার আহ্বান জানান।